Type to search

নওয়াপাড়া নৌবন্দরে ঘাটের আধিপত্বকে কেন্দ্র করে বোমা হামলা ; তিন জন গুরুতর আহত

অভয়নগর

নওয়াপাড়া নৌবন্দরে ঘাটের আধিপত্বকে কেন্দ্র করে বোমা হামলা ; তিন জন গুরুতর আহত

স্টাফ রিপোর্টার: অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ বন্দরের ভৈরব সেতু এলাকায় ঘাটের আধিপত্বকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে এক পক্ষের তিন জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন স্থানীয় আমডাঙ্গা গ্রামের হাসেম শেখের ছেলে জহির শেখ(৩০), মশরহাটি গ্রামের আবদুল বারিকের ছেলে বদিউজ্জামান((৩০) ও তার আপন ভাই আসাদুজ্জামান (১৮)। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
থানার তদন্তকারি পুলিশের এস আই মনিরুজ্জামান জানান, জয়েন্ট ট্রেডিংয়ের ঘাটের আধিপত্তকে কেন্দ্র করে স্থানীয় জিহাদ হোসেন পক্ষ ও বদিউজ্জামা পক্ষের সাথে মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে বদিউজ্জামান পক্ষের ওই তিন জন গুরুতর যখম হয়েছেন। সংঘর্ষ স্থল থেকে বোমার আলামত টিনের কৌটা ও জালের কাঠি উদ্ধার করা হয়েছে।
স্থানীয় ভাঙ্গাগেট বাজার কমিটির সাধারণ সভাপতি গোলাম রানা জানান, ঘাট নিয়ে উভয় পক্ষের মধ্যে হ্যান্ডলিংক শ্রমিক ইউনিয়নের মাধ্যমে সমঝোতা হয়। এতে উভয় পক্ষকে ঘাট থেকে আয়ের অর্থ ভাগাভাগি করে নেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু বদিউজ্জান তা অমান্য করে বৃহস্পতিবার দুপুরে জিহাদুলের ওপর বোমা হামলা চালায়। বোমাটি লক্ষ ভ্রষ্ট হওয়ায় সে প্রাণে ঁেবচে যায়। পরে স্থানীয় লোকজন বদিউজ্জাম নের লোকজনকে তাড়া করে মারধর করে।
পুলিশ জানায়, বদিউজ্জামানের নামে থানায় ধর্ষনের মামলা সহ কয়েকটি মামলা রয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *