Type to search

নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতির মৃত্যুতে ভৈরব সংস্কৃতি কেন্দ্রের শোক

অভয়নগর

নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতির মৃত্যুতে ভৈরব সংস্কৃতি কেন্দ্রের শোক

বিলাল মাহিনী : চিরদিনের মতো বিদায় নিলেন যশোরের প্রিয়মুখ প্রখ্যাত সাংস্কৃতিক  সংগঠক, নওয়াপাড়া ইন্সটিটিউটের সভাপতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট অভয়নগরের আহবায়ক ও নিরলস মানবাধিকার কর্মী শ্রী শিবুপ্রসাদ সাহা ।
করোনায় আক্রান্ত হয়ে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত  ৯ টা ১৫ মিনিটের সময় তিনি মারা যান।
তার মৃত্যুতে গভীর শোক ও  শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন অভয়নগরের উপজেলার সাহিত্য সাংস্কৃতিক সংগঠন ‘ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র পরিচালকবৃন্দ।
আরও সমবেদনা জানিয়েছেন অভয়নগরের ভৈরব উত্তর জনপদের সাংবাদিকদের সংগঠন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটি, সিংগাড়ী আঞ্চলিক গণগ্রন্থাগার ও অভয়নগর সাহিত্য পরিষদের নেতৃবৃন্দ।
ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি রিপোর্টারস ইউনিটির উপদেষ্টা নাট্যকার হাফিজ আকুঞ্জি, সংস্কৃতি কেন্দ্রর সহ সভাপতি এবং রিপোর্টারস ইউনিটির সভাপতি শিক্ষক সাংবাদিক আমিনুর রহমান, সংস্কৃতি কেন্দ্রর সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস, নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ইরান, কার্যনির্বাহী সদস্য  কবিরুল ইসলাম, মাস্টার বাবলুর রহমান, রবিউল ইসলাম, জসীম উদ্দিন বাচ্চু, প্রমুখ পরিচালকবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।
এছাড়াও অভয়নগর সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাংবাদিক অধ্যক্ষ খায়রুল বাসার, সাধারণ সম্পাদক কবি নাইম নাজমুলসহ পরিষদ সদস্যবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
ঐতিহ্যবাহী নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতি শিবু প্রসাদ সাহা করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন চিকিৎসাধীন থেকে মারা গেলেন।
উল্লেখ্য, তিনি স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের নেতৃত্ব দেয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে যুক্ত ছিলেন।