Type to search

নওয়াপাড়ায় বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন করোনায় মৃত্যু

অভয়নগর

নওয়াপাড়ায় বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন করোনায় মৃত্যু

মো: আমানুল্লাহ- যশোরের শিল্পশহর নওয়াপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা,নওয়াপাড়া বর্নালী সিনেমা হলের মালিক আমির হোসেন (৭৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল শনিবার দুপুর আড়াইটায় খুলনার বেসরকারী হাসপাতাল গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
জানা গেছে, আমির হোসেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ, নওয়াপাড়া মোগল হেল্থ কমপ্লেক্সের এবং নওয়াপাড়া রোটারী ক্লাবের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি ছিলেন একজন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব। এবং দীর্ঘদিন নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতি ছিলেন। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন তিনি।
অভয়নগর উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা মাহামুদুর রহমান রিজভী জানান, নওয়াপাড়ার ব্যবসায়ী আমির হোসেন দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বাড়ীতেই চিকিৎসাধীন ছিলেন। গত সোমবার (১ জুন) তার শরীরের নানা সমস্যা দেখা দেয়ায় তার এবং তার বাসার কেয়ার টেকারের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। গত ৫ জুন তাদের দুইজনেরই করোনা পজেটিভ রিপোর্ট আসে। গতকাল তিনি খুলনার গাজী মেডিক্যাল হাসপাতালে মারা যান। তার কেয়ারটেকারকে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্স্রে ভর্তি রয়েছে।
তিনি আরো জানান, গতকাল শনিবার মৃত আমির হোসেনের স্ত্রীর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় বিশেষ ব্যবস্থায় তার নিজ বাড়ি শংকরপাশা গ্রামে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, স্থানীয় মসজিদের ঈমাম ও পারিবারের সদ্যসসহ স্বল্প কিছু লোক। জানাজা শেষে তার লাশ শংকরপাশা গ্রামের পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *