Type to search

নওয়াপাড়াতে ট্রেনে কাটা পড়লো বৃদ্ধ’র এক হাত ও এক পা

অভয়নগর

নওয়াপাড়াতে ট্রেনে কাটা পড়লো বৃদ্ধ’র এক হাত ও এক পা

নওয়াপাড়া পতিনিধিঃযশোর
 অভয়নগর নওয়াপাড়া নুরবাগ রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে হাত পা হারালেন আজগর তরফদার।
 বুধবার সকাল ১০টা ২০ মিনিটে উপজেলার নওয়াপাড়া বাজার রেলক্রসিং সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানিয়েছে, আহত আলী আজগরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তিনি উপজেলার গাজীপুর গ্রামের মৃত গোলাম নবীর ছেলে।
এদিন সকাল ১০ টা ২০ মিনিটে নওয়াপাড়া নুরবাগ রেললাইন পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা যশোরগামী রকেট এক্সপ্রেস ট্রেনে আলী আজগরের ডান হাত ও ডান পা কাটা পড়ে। এতে তিনি গুরুতর আহত হন।
 খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অথই সাহা জানান, ট্রেনে কাটা আহতের প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। যে কারণে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক। তার ডান হাত ও ডান পা বিছিন্ন ছিল।
স্বজনরা জানান, আলী আজগর তরফদার সকালে বাড়ি থেকে ভ্যানে করে নারকেল নিয়ে বিক্রি করার উদ্দেশ্যে নওয়াপাড়া রেলক্রসিং সংলগ্ন এলাকায় যান। তখন রেল গাড়িতে কাটা পড়েন।
জানা যায় তার অবস্থা ভালো না থাকায় খুলনা থেকে ঢাকায় হাসপাতালে নেওয়া হচ্ছে।
নওয়াপাড়া রেলওয়ে পুলিশের এসআই মিজানুর রহমান জানান, যশোরগামী রকেট ট্রেনে কেটে একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।