Type to search

নওয়াপাড়ায় ছেলের হাতে রক্তাক্ত জখম মা বাবা

অভয়নগর

নওয়াপাড়ায় ছেলের হাতে রক্তাক্ত জখম মা বাবা

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ছেলে মফিজুর রহমান (৫২) হাতে পৈশাচিক নির্যাতনের শিকার হন বাবা আ:বারেক (৮৩), মা আছিয়া বেগম (৬৮)‌, ছোট ভাই আজিজুর (৩৮)। মঙ্গলবার (৬ডিসম্বর) সকাল সাড়ে দশটায় নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের লক্ষীপুর (পশ্চিম পাড়া)গ্ৰামে এই ঘটনা ঘটে।  আহতদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শোভন বিশ্বাস বলেন,  রোগীদের মাথায় স্টিলের রড ও বাঁশ দিয়ে আঘাত করে গুরুতর যখম করা হয়েছে। যেহেতু মাথায় আঘাত তাই ২৪ঘন্টা না গেলে আশঙ্কা মুক্ত বলতে পারছি না।
এঘটনায় আহত আজিজুর রহমান বলেন, আমার বড় ভাই একজন খারাপ প্রকৃতির মানুষ সে আগে জোরজবস্তি করে বাবার জমি বিক্রি করে টাকা পয়সা আত্মসাৎ করেছেন। এখন আবার জমি বিক্রি করতে জোর করতে থাকে  বাবার উপর তিনি তার কথায় রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রথমে মায়ের মাথায় আঘাত করে তাকে ঠেকাতে গেলে বাবার মাথায় একইভাবে আঘাত করে আমি তাদের দুইজনকেই উদ্ধার করতে গেলে আমার মাথার ও পেছনের দিকে আঘাত করে আমাদের চিৎকারে এলাকাবাসীর ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় আমার বাবা ও মা এখনো উপজেলা স্বাস্থ্য কমপ্লেতে ভর্তি আছেন। এ ব্যাপারে আমি এখন (রাতে) অভয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যাচ্ছি।
অভয়নগর থানার এসআই রিয়াজ বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি জমি জমা সংক্রান্ত বিষয়ে পারিবারিক দ্বন্দ্বের জেরে ছেলে মফিজুর রহমান তার মা বাবা ও ছোট ভাই কে রক্তাক্ত যখম করে। পরে আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখন তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *