Type to search

দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনিরামপুর

দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরে থেকে বহুল প্রকাশিত দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকা ৮ম বছরে পদার্পন করায় পত্রিকা পরিবারের পক্ষ থেকে প্রতিষ্ঠা বর্ষিকী পালিত হয়েছে। শনিবার (২০ফেব্রুয়ারী) সকাল ১১টার সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা বিনিময়, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মনিরামপুর প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন মনিরামপুর প্রেসক্লাবের সহসভাপতি জি,এম ফারুক আলম। দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহিনুর রহমান পান্না’র সঞ্চলনায় সার্বিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ফারুক হোসেন, দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার প্রকাশক শাহরিয়ার আলম খান কাবিল, মনিরামপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশীদ সেলিম প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাকিম সাকিব, মনিরামপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক অশোক কুমার বিশ্বাস, অর্থ-সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য হোসাইন নজরুল হক, ইউনুচ আলী, গীতা রাণী কুন্ডু, প্রেসক্লাবের সদস্যগণ ছাড়াও দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকা পরিবারের সম্মানিত সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে অতিথিদের ফুলেল শুভেচ্ছা বিনিময় ও পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।