Type to search

দৈনিক নওয়াপাড়া পত্রিকার অনলাইন নিউজ প্রটালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

অভয়নগর

দৈনিক নওয়াপাড়া পত্রিকার অনলাইন নিউজ প্রটালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৫ এপ্রিল দৈনিক নওয়াপাড়া পত্রিকার অনলাইন নিউজ প্রটালে আমার নামে জায়গা জমি সংকান্ত একটি মিথ্যা ও ভিক্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে। আমি ওই সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। প্রকৃত ঘটনা হলো- ১৯৩৮ সালে নড়াইলের জমিদারের কাছ থেকে নরেন্দ্র নাথ ঘোষ ৪ আনা, সুবোধ ঘোষ ৪ আনা পিতা – দেবেন্দ্র নাথ ঘোষ ও ওয়াদুদ বিশ^াস পিতা রহিম বিশ^াস ৮আনা সর্বমোট ১৬ আনা জমি ক্রয় করে ওই জমি ভোগ দখল করতে থাকে। ১৯৬২ সালে ওই জমিটি আমাদের নামে এস এ রেকর্ডভূক্ত হয়। যার খতিয়ান নং- ২৩৩৮,২৭৪৩,১৫৯০ ও ২। ভোগ দখল থাকা অবস্থায় বি এম সিরাজুল ইসলাম,বি এম নজরুল ইসলাম, ও বি এম মহিউল ইসলাম পিতা মৃত আব্দুল ওয়াদুদ বিশ^াস সাং নাউলি। নরেদ্র নাথ ঘোষ, সুবোধ ঘোষ এর কাছ থেকে ৩.৪০ একর জমি ক্রয় করে যা ১৯৯০ সালের হাল জরিপে পৈত্রিক সম্পত্তি সহ ৬ একর ৮০ শতক জমি রেকর্ডভূক্ত হয়।
পরে নায়েব আপত্তি দিয়ে ওই জমি ১/১ খতিয়ানে ৬ একর ৩৭ শতক জমি রেকর্ড ভূক্ত করে নেয়। উক্ত জমি খ তালিকায় গেজেট ভূক্ত হয়েছে। বর্তমানে জমিটি নিয়ে আদালতে মামলা চলছে মামলা নং- ৮৫/০৮।
দৈনিক নওয়াপাড়া পত্রিকার অনলাইন নিউজ প্রটালে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য ওই সংবাদ প্রকাশ করেছে। আমি এর তিব্র প্রতিবাদ জানাচ্ছি।
বিএম নজরুল ইসলাম
পিতা- আব্দুল ওয়াদুদ বিশ্বাস
সাং- নউলি, অভয়নগর, যশোর।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *