Type to search

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেলো এক, আহত তিন

অভয়নগর

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেলো এক, আহত তিন

 অভয়নগর,প্রতিনিধি
যশোরের অভয়নগর উপজেলায় সড়কের ওপর বালু পরিবহনের পাইপ পার হতে গিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে এক মোটরসাইকেলচালক মারা গেছেন। এ সময় আহত হয়েছেন দুই মোটরসাইকেলের তিন আরোহী। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার নওয়াপাড়ায় হাসপাতাল সড়কে এ দুর্ঘটনা ঘটে।
আজ বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত ওই মোটরসাইকেলচালকের নাম নিউটন মল্লিক(২৫)। তিনি যশোরের মনিরামপুর উপজেলার পোড়াডাঙ্গা গ্রামের শংকর মল্লিকের ছেলে।
আহতরা হলেন, মনিরামপুর উপজেলার পোড়াডাঙ্গা গ্রামের দীপ মল্লিক(২০) ও গৌরব মন্ডল(১৯) এবং অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি স্বাস্থ্য কর্মকর্তা শোভন শাহরিয়ার হান্নান(৩৩)।
নিহত নিউটন মল্লিকের মামা সুমন্ত হালদার জানান, মঙ্গলবার রাতে নিউটন মল্লিক, দীপ মল্লিক ও গৌরব ম-ল মোটরসাইকেলে করে অভয়নগর উপজেলার নওয়াপাড়া থেকে হাসপাতাল সড়ক দিয়ে মনিরামপুর উপজেলার পোড়াডাঙ্গা গ্রামের বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন নিউটন মল্লিক। মোটরসাইকেলের পেছনের দিকে বসে ছিলেন দীপ মল্লিক ও গৌরব ম-ল। রাত সাড়ে আটটার দিকে  মোটরসাইকেলটি ওয়াপদার মোড় এলাকায় পৌঁছায়। সড়কের এই অংশে এক বালু ব্যবসায়ী প্লাস্টিকের পাইপ দিয়ে বালু নিয়ে পাশের পুকুর ভরাট করছেন। সড়কের ওপর পাইপের দুই পাশে  ইটের সুড়কি দিয়ে উঁচু করা রয়েছে। এ সময় শোভন শাহরিয়ার হান্নান স্বাস্থ্য কমপ্লেক্সে কাজ শেষে মোটরসাইকেলে করে উপজেলার বাঘুটিয়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। সড়কের পাইপের উঁচু অংশ পার হতে গিয়ে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত  চিকিৎসক ডা: স্বাগত দাস খুলনাই রেফার করেন। পরে নিউটন মল্লিক ও দীপ মল্লিক খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ বুধবার সকাল ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নিউটন মল্লিক মারা যান।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ কে এম শামীম হাসান বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।