Type to search

দীর্ঘ ১৫ বছর ধরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে কোরবানি দেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন

নড়াইল

দীর্ঘ ১৫ বছর ধরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে কোরবানি দেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন

নড়াইল প্রতিনিধি
দীর্ঘ ১৫ বছর ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামীলীগের সদস্য কাজী সরোয়ার হোসেন।
প্রতিবছরের ন্যায় কোরবানি ঈদে পরের দিন শুক্রবার বেলা ১০টায় নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামে নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু ১টি কোরবানি করেন । এ কোরবারি গরুর মাংশ  দলীয় নেতা-কর্মিদের মধ্যে  মাঝে বন্টন করে দেয়া হয়।
জানা গেছে, নড়াইলের কালিয়া উপজেলা নড়াগাতি থানার অর্নগত বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ছেলে কাজী সরোয়ার হোসেন। ছাত্রজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামীলীগের সদস্য। ।
কাজী সরোয়ার হোসেন বলেন, গত ১৫ বছর ধরে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। আমি শুধূ বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে নয়, আমার বাব-মাসহ পরিবারের সকলের নামে প্রতিবছর কোরবানী দিয়ে থাকি।
কোরবানির সময় উপস্থিত ছিলেন, কোরবানির সময় আরো উপস্থিত ছিলেন,এ্যাড কাজী নাফিউল মজিদ,কালিয়া পৌরসভার মেয়র মোঃঃ ওয়াহিদুজ্জামান হিরা,নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি কাজি সালাউদ্দিন বশির,পওহরডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদুল মল্লিক, সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ রবিউল ইসলাম,পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মাহবুব আলী খান,সাধারন সম্পাদক মুকিত মোল্যা,বাঐসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামিম মোল্যা, বাঐসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান চৌধূরী,কালিয়া উপজেলা ছাত্রলীদের সাধারন সম্পাদক রাইসুল ইসলাম পান্নু,কালিয়া পৌর-ছাত্রলীদের সভাপতি তানভির আহম্মেদ,সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস,জেলা ছাত্রলীদের সহ-সভাপতি শরিফুল ইসলাম অন্তর,সহ-সম্পাদক নাইম কাজী,বীর মুক্তিযোদ্ধা হিরু মিয়া,বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম,নড়াগাতি থানা ছাত্রলীগের সভাপতি মনজুরুল চৌধুরী, সাধারন সম্পাদক শেখ নাছিম পারভেজ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মিরা  এ সময় উপস্থিত ছিলেন।