Type to search

দক্ষিণ নড়াইলে সাংবাদিক বাবলুর রহমানের নানার মৃত্যুতে শোক

অভয়নগর

দক্ষিণ নড়াইলে সাংবাদিক বাবলুর রহমানের নানার মৃত্যুতে শোক

বিছালি ইউনিয়ন প্রতিনিধি :

:যশোরের অভয়নগর উপজেলা ও নড়াইলের সদর উপজেলার সীমান্তবর্তী ভৈরব উত্তর জনপদের বিছালী ইউনিয়নের মধুরগাতি গ্রামের কৃতি সন্তান ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহসভাপতি মাস্টার বাবলুর রহমানের নানা এবং সদস্য সরদার রবিউল ইসলামের দাদা সরদার আহম্মদ আলী মৃত্যু বরণ করেছেন।

৩ মে মঙ্গলবার ঈদের দিন আনুমানিক দুপুর আনুমানিক ২.১৫ ঘটিকার সময় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল একশত বছরের উর্ধে। মরহুমকে আজ ৪ মে বুধবার সকাল ৯ ঘটিকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি ছেলেমেয়ে, নাতি নাতনি, পুতা পুতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক নওয়াপাড়া পত্রিকার স্টাফ রিপোর্টার মাস্টার আমিনুর রহমান, সহসভাপতি শেখ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইরান, যুগ্ম সম্পাদক কবি বিলাল হোসেন মাহিনী, সহসম্পাদক কবিরুল ইসলাম, কোষাধ্যক্ষ শিল্পী ও শিক্ষক সব্যসাচী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আহমেদ মাসুম, প্রচার সম্পাদক প্রণয় দাস বাপ্পা, আইসিটি সম্পাদক তরুন সরদার,ক্রীড়া সম্পাদক ইমদাদুল হক, সদস্য সাবেরুল হক,মুরাদ হোসেন, সাদিকুল ইসলামসহ সদস্যবৃন্দ।

এছাড়াও ভৈরব সংস্কৃতি কেন্দ্র ও সিংগাড়ী আঞ্চলিক গণগ্রন্থাগার এর সভাপতি নাট্যকার হাফিজ আকুনজি ও সাধারণ সম্পাদক সব্যসাচী বিশ্বাসসহ নেতৃবৃন্দ মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *