Type to search

তীব্র বৃষ্টি উপেক্ষা করে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে গণ জোয়ার

মনিরামপুর

তীব্র বৃষ্টি উপেক্ষা করে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে গণ জোয়ার

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

১৫ই আগষ্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যশোর জেলার মনিরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়।

ঝড় বৃষ্টি উপেক্ষা করে আজ শুক্রবার (২৫ আগষ্ট) বিকালে মনিরামপুর উপজেলার ঢাকুরিয়া বাজারে অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে গণ জোয়ার হয়।

ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এরশাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাজমা খানম চেয়ারম্যান মনিরামপুর উপজেলা।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ মনিরামপুর সংসদীয় আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সংগ্রামী সহ-সভাপতি, সিটি প্লাজা যশোর এর চেয়ারম্যান, জনদরদী জননেতা বিশিষ্ট সমাজসেবক জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ কয়েক হাজার সাধারণ জনগণ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।
উল্লেখ্য আজ সারাদিন যশোর শহর পার্শ্ববর্তী সকল উপজেলায় অঝোর ধারায় বৃষ্টি হয়েছে। কিন্তু সেই বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের অনুষ্ঠানে হাজার মানুষের ঢলই প্রমাণ করে দল হিসাবে এবং ব্যক্তি হিসাবে জনদরদী সমাজসেবক এসএম ইয়াকুব আলী মনিরামপুরের সাধারণ মানুষের কত আপন জন!