Type to search

তালায় আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাত,আটক১

অপরাধ

তালায় আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাত,আটক১

 

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে আরিজুল শেখ ওরফে (পাচু)(৩৩) নামে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫সেপ্টেম্বর) উপজেলার কুমিরা ইউনিয়নের রাড়ীপাড়া গ্রামে পূর্বপাড়া মোড় এ ঘটনা ঘটে। একই এলাকার মান্দার শেখের ছেলে।

স্থানীয় মশিয়ার রহমান,আকলিমা বেগম সহ অন্যান্যরা জানায়,আহত আরিজুল শেখ ওরফে পাচু ট্রলি চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে সকাল ৯ টার সময় বের হয়। রাড়ীপাড়া গ্রামের পূর্ব পাড়া মোড়ে পৌঁছালে পাশর্বর্তী গ্রামের রেজাউল ইসলাম ওরফে ময়না সরদারের ছেলে মো:জসিম সরদার (৩০) ও মো: গোলাম নবী (২২),মৃত নওশের সরদারের ছেলে রেজাউল ইসলাম ওরফে ময়না,মো:কুদ্দুস সরদারের ছেলে সজীব সরদার (২৬) মটর সাইকেল এসে তাকে ঘিরে ধরে। পরে তাকে লোহার শিকল,তালা দিয়ে মারে। এক পর্যায়ে ছুরি দিয়ে এলোপাথাড়ি পিঠে মাথায় আঘাত করে।

পরবর্তীতে স্থানীয়রা আহত আরিজুল শেখকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

কুমিরা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম বলেন, নোয়াকাটি গ্রামের সাথে রাড়ীপাড়া গ্রামের আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনার সূত্রপাত হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন বলেন,গতকাল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এবিষয় থানায় মামলা হয়েছে। মামলা নং-৪। আজ দিবাগত রাতে আসামী রেজাউল ইসলাম ওরফে ময়না সরদার আটক করা হয়েছে।