Type to search

ঢাকায় বিএনপি কর্তৃক নাশকতা ষড়যন্ত্রের প্রতিবাদে চৌগাছায়  বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত

চৌগাছা

ঢাকায় বিএনপি কর্তৃক নাশকতা ষড়যন্ত্রের প্রতিবাদে চৌগাছায়  বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় দেশব্যাপি বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকাল চারটার দিকে  উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়র মিছিলের নেতৃত্ব দেন ।

মিছিল শেষে শহরের ভাস্কর্য মোড়ে ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়ার সভাপতিত্বে বক্তৃতা দেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড.মো: মোস্তানিছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মাস্টার তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সুখপুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান হবিবর রহমান,সদস্য আশরাফুল আলম, ফুলসারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শের আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম, কাউন্সিলর সিদ্দিকুর রহমান, কাউন্সিলর শাহিনুর রহমান, সিংহঝুলি ইউনিয়নের চেয়ারম্যান হামিদ মল্লিক, যুবলীগের সদস্য আজাদুর রহমান খান, হারুন অর রশিদ,যুবলীগ নেতা ও মেম্বার শাহিনুর রহমান, মেম্বার তজিবর রহমান,যুবলীগ নেতা ইউসুফ, বকুল, সার্জেন্ট আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, সরকারি কলেজের সভাপতি রিংকু, সম্পাদক মিকাইল , ছাত্রলীগ নেতা হাসান, বিপুল, ফিরোজ,রাথিক, ফয়সাল, আকরাম, আনিচুর প্রমুখ।