Type to search

ডেঙ্গু রোগী মাওলানা মোস্তফা অর্থাভাবে চিকিৎসা নিতে পারছে না

স্বাস্থ্যবিধি

ডেঙ্গু রোগী মাওলানা মোস্তফা অর্থাভাবে চিকিৎসা নিতে পারছে না

নওয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলার ধোপাদী (দক্ষিণ) গ্রামের বাসিন্দা দিন মজুর ইমান আলী শেখের ছেলে গোলাম মোস্তফা(২৭) ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে আংশকাজনক অবস্থায় খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অর্থভাবে তিনি চিকিৎসা নিতে পারছেন না।
গোলাম মোস্তফার মা রাহিলা বেগম জানান, তার ছেলে এক জন আলেম। চার বছর আগে সে মাওলানা পাশ করেছে। কোন চাকরি না পেয়ে সে ডিমের ব্যবসা করে। গোলাম মোস্তফা বিবাহিত তার স্ত্রী ও একটি পুত্র সন্তান রয়েছে। তার পিতা একজন দিন মজুর সে নওয়াপাড়া নৌবন্দরে একটি ঘাটে কাজ করে। কাজ করতে যেয়ে তার পিতাএকটি দুর্ঘটনায় তার পা কাটা পড়ে যায়। সে এখন পঙ্গু হয়ে বেকার বসে আছে। সংসারে সব মিলে ৭জন, এক অন্নে তারা বসবাস করে। বর্তমানে আয় রোজগার করার কেউ নেউ।
১৫ দিন আগে ছেলে মোস্তফা ব্যবাসার কাজে ঢাকায় গিয়েছিলো বাড়ি ফিরে আসলে তার জ¦র হয়। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ডাক্তর তার লক্ষণ দেখে ডেঙ্গু রোগের চিকিৎসা দেয়। সেখানে তার অবস্থার অবন্নতি হলে খুলনার গাজী মেডিকেল কলেজ ভর্তি করা হয়। তার চিকিৎসার জন্য প্রতিদিন ১০ হাজার টাকা ব্যায় হচ্ছে। তাদের কাছে ব্যবসার পুজিঁ যা ছিলো সব শেষ হয়ে গেছে। এখন অর্থভাবে তার চিকিৎসা করানো সম্ভাব হচ্ছে না। মোস্তফার মাতা রাহিলা বেগম ছেলের চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান ব্যক্তিদের আছে সাহায্যের আবেদন করেছেন। মোস্তফার নিজস্ব বিকাশ নং