Type to search

ডিসি অফিসে‘অফিস সহায়ক’ পদে চাকুরির দিতে ২৫ লাখ ২০ হাজার টাকা নেয়ার অভিযোগে গ্রেফতার-১

অন্যান্য

ডিসি অফিসে‘অফিস সহায়ক’ পদে চাকুরির দিতে ২৫ লাখ ২০ হাজার টাকা নেয়ার অভিযোগে গ্রেফতার-১

নড়াইল প্রতিনিধি
নড়াইল ও যশোর ডিসি অফিসে চাকুরি দেয়ার কথা বলে পাঁচ ব্যক্তির কাছ থেকে ২৫ লাখ ২০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে এস এম রায়হান আলী ওরফে শওকত হোসেন (৪৫) নামে একব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রায়হান যশোর শহরের খড়কি এলাকার সৈয়দ আলীর ছেলে।
শনিবার (২১ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন। রায়হানকে শুক্রবার সন্ধ্যায় যশোর থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার সাদিরা খাতুন জানান, রায়হান ওরফে শওকত হোসেন ডিসি অফিসের প্রশাসনিক কর্মকর্তা পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্যক্তিকে ‘অফিস সহায়ক’ পদে চাকুরির কথা বলে ৫ থেকে ৬ লাখ টাকা নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসব অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। এ পর্যন্ত পাঁচ ব্যক্তির কাছ থেকে ২৫ লাখ ২০ হাজার টাকা নেয়ার অভিযোগ রয়েছে।
এদিকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি ল্যাপটপ, তিনটি করে মোবাইল ফোন ও পেনড্রাইভ, পাঁচটি ভুয়া নিয়োগপত্র, সরকারি কর্মকর্তা ও প্রতিষ্ঠানের নামের নয়টি সিল, নয়টি ব্ল্যাঙ্ক স্ট্যাম্প, একটি ব্ল্যাঙ্ক ব্যাংক চেক, বিভিন্ন ব্যক্তির ১১টি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি উদ্ধার করা হযেছে।
এ ঘটনায় প্রতারক রায়হান আলী ওরফে শওকত হোসেনের যথাযথ বিচার চান ভুক্তভোগীরা।