Type to search

ঝিকরগাছা বিএম হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

ঝিকরগাছা

ঝিকরগাছা বিএম হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছার ঐতিহ্যবাহী ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম(বিএম) হাই স্কুলের ২০২৪ সনের অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় তিনশতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণের জন্য বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১১টার সময় স্কুলের হল রুমের আয়োজনে সভাপতিত্বে করেন ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম(বিএম) হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তার বক্তব্যে বলেন, আমাদের এই স্কুল প্রতিবছর ভাল ফলাফল অর্জন করে। তোমরা সকলেই মনোযোগ সহকারে লেখাপড়ার করে অনুষ্ঠিত পরীক্ষায় অংশগ্রহণ করবে ও কেন্দ্রে দায়িত্ব পালনকারী সকল শিক্ষকদের প্রতি শ্রদ্ধাশীল হবে। আমার সকল শিক্ষার্থীদের জন্য আমার হৃদয় থেকে দোয়া ও আশিবাদ রইল। তোমরা আগামীতেও ভালো ফলাফল করে স্কুলের এই ধারা অব্যাহত রাখবে বলে আমি আশাবাদি।
এসময় উপস্থিত ছিলেন, ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম(বিএম) হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ নাজমুল আলম, শিক্ষক প্রতিনিধি বেনজির আহমেদ, আসাদুর রহমান, নাসরিন আখতার নয়ন, সহকারী প্রধান শিক্ষক নাজমুল আলম, সিনিয়র শিক্ষক নাজমা পারভিন, আব্দুস সোবাহান, আব্দুস সামাদ, শাহানারা খাতুন, হালিমা খাতুন মুক্তা, বাবুল হোসেন, মনিরা পারভিন, জাহিদ হাসানসহ স্কুলের সকল কোমলমতি শিক্ষার্থীবৃন্দ।