Type to search

ঝিকরগাছায় ভোট গ্রহণের উপর দু’দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় : জেলা প্রশাসক জোড় করে কেন্দ্র দখল, জাল ভোট দেয়া বা ভোটারদের হুমকি ও ভয় দেখানো দন্ডনীয় অপরাধ

অভয়নগর

ঝিকরগাছায় ভোট গ্রহণের উপর দু’দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় : জেলা প্রশাসক জোড় করে কেন্দ্র দখল, জাল ভোট দেয়া বা ভোটারদের হুমকি ও ভয় দেখানো দন্ডনীয় অপরাধ

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : জোড় করে ভোট কেন্দ্র দখল, জাল ভোট দেয়া বা ভোটারদের হুমকি ও ভয় দেখানো দন্ডনীয় অপরাধ। এই অপরাধ মুলক কাজ থেকে সবাইকে বিরত থাকুন থাকার আহবান জানিয়েছেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার। এছাড়াও তিনি আরো বলেন, কোন প্রকার অন্যায়ের সাথে কেউ আপোষ করবেন না। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করে তুলতে আমরা বদ্ধপরিকর। শনিবার দুপুর ১২টার সময় ঝিকরগাছা বিএম হাই স্কুলের হল রুমে দশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের উপর দু’দিন ব্যাপী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
নির্বাচনি প্রশিক্ষণ ইনস্টিটিউট ঢাকার আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের বাস্তবায়নে উপজেলার সকল মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজের প্রধান, ব্যাংক প্রধান, সরকারি বেসরকারি কর্মকর্তারাসহ সর্বমোট ৭শত ৯৬জন অংশগ্রহণ করেছেন।
দু’দিন ব্যাপী কর্মকর্তাদের এই প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার সৌমেন বিশ্বাস ছন্দ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ আনিছুর রহমান, নাভারণ খ-সার্কেল’র সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান, সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ, থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইব্রাহিম আলী, ঝিকরগাছা বিএম হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ইলিয়াস উদ্দীন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, যশোর জেলার বিভিন্ন উপজেলার নির্বাচন অফিসার সহ আরো অনেকে।