Type to search

ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক

নড়াইল

ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা :

যশোরের ঝিকরগাছায় ২২ বোতল বিদেশি মদ সহ আব্দুর রহমান (৪৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানার পুলিশ। সে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার গোপাল নগর গ্রামের সুরুজ আলী মালিথার ছেলে। তার বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ২টা, সাতক্ষীরা সদর থানায় ১টা, কোতয়ালী থানায় ১টি এবং ঝিকরগাছা (৩০ জানুয়ারী ২৩) থানায় ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
থানার পুলিশ সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত এর দিকনির্দেশনায় শনিবার দিবাগত রাতে থানা এলাকায় বিশেষ অভিযানের ডিউটি চলাকালীন সময়ে গোপন সংবাদের উপর ভিত্তি করে এসআই(নিঃ) মোঃ আব্দুর রহমান ও এসআই(নিঃ) মোঃ মেজবাহুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলা মোড় সংলগ্ন কবির হোটেলের সামনে যশোর-বেনাপোল মহাসড়কের উত্তর পাশে জনৈক মতলেব’র চায়ের দোকানের সামনে হইতে ২২ (বাইশ) বোতল বিদেশী মদসহ মাদকব্যবসায়ী আব্দুর রহমান (৪৩) কে ধৃত করেন। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ২৪(খ) ধারায় ঝিকরগাছা থানার মামলা নং-১৪। তারিখ-৩০-০১-২০২৩।
থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে পূর্বেও ৪টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। আজও (রবিবার) আর একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। দুপুরে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *