Type to search

ঝিকরগাছায় দখলীয় জমি থেকে লাখ টাকার গাছ কর্তন ও ঘেরাবেড়া : থানায় অভিযোগ

ঝিকরগাছা

ঝিকরগাছায় দখলীয় জমি থেকে লাখ টাকার গাছ কর্তন ও ঘেরাবেড়া : থানায় অভিযোগ

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলার ২নং মাগুরা ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে নিজের দখলীয় জমি থেকে লাখ টাকার গাছ কর্তন ও ঘেরাবেড়া দেওয়ার কারণে মৃত সিরাজুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৬০) বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। উক্ত অভিযোগে মৃত কালু গাজীর ছেলে আব্দুস সাত্তার গাজী (৭৫) সহ আরো ১০/১২জনকে অজ্ঞাত বিবাদী করা হয়েছে।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, আঙ্গারপাড়া গ্রামে ৩৮নং মৌজা, ২৮৫নং খতিয়ান, ৭১, ৭৯ নং দাগে মোট ২২ শতক জমি রয়েছে। উক্ত জমির মধ্যে আলমগীর হোসেনের কবলা দলিল ও রেকর্ড মূলে ১১শতক জমি রয়েছে। উক্ত জমিতে সে বিভিন্ন ফসলদী ফলজ ও বনজ রোপন করে ভোগদখলে আছে। বিবাদী বিভিন্ন সময় বাদির উক্ত সম্পত্তি জোর পূর্বক দখল করার পয়তারা করে আসছে। সর্বশেষ রবিবার (১৪ জানুয়ারী) সকাল অনুমান ৮টার সময় বিবাদী সহ তার লোকজন বাদির ভোগদখলীয় জমির ভিতরে থাকা মেহগুনী, কাঠাল ও নারিকেল গাছ জোরপূর্বক কেটে ফেলে যার মূল্য অনুমান এক লক্ষ টাকার ক্ষতি সাধন করেও খ্যান্ত হয়নি, বাদির উক্ত জমিতে ঘেরাবেড়া দিয়েছে বিবাদীরা। উক্ত সময় বাদি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিবাদীকে জমির গাছ কাটতে নিষেধ করলে বিবাদী বাদিকে অকথ্য ভাষায় গালিগালজ সহ মারপিট করতে উদ্যত হয় এবং বলে তোরা এই জমিতে আসলে তোদের হাত পা ভেঙ্গে ফেলবসহ খুন ও জখম করবে বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করে।
অভিযোগের বিবাদী আব্দুস সাত্তার গাজীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করে কোন কথা বলেনি।
থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভুঁইয়া বলেন, এ ঘটনায় আমার নিকট রবিবার অভিযোগ হয়েছে। অভিযোগের উপর তদন্ত পূর্বক দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।