Type to search

ঝিকরগাছায় গুনীজন সংবর্ধনা ও প্রতিবন্ধীদের মাঝে মোটর ভ্যান বিতরণ করলেন সেবা সংগঠন

ঝিকরগাছা

ঝিকরগাছায় গুনীজন সংবর্ধনা ও প্রতিবন্ধীদের মাঝে মোটর ভ্যান বিতরণ করলেন সেবা সংগঠন

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : সেবার টানে, এসো মিলি এক প্রাণে এই স্লোগানকে সামনে রেখে গুনীজন সংবর্ধনা ও প্রতিবন্ধীদের মাঝে মোটর ভ্যান বিতরণ করেছে যশোরের ঝিকরগাছার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সেবা সংগঠন।
রবিবার (৮ অক্টোবর) বিকাল ৫ টায় উপজেলা মোড়স্থ ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসার হলরুমের অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ও ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও দেশ বরেণ্য সাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন। তিনি তার বক্তব্যে সামাজিক কাজে সেবা সংগঠনের বিভিন্ন কর্মকা- তুলে ধরে তার ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও দলমতের উর্ধ্বে থেকে অসহায় মানুষের পাশে থেকে সেবা করার পরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা নাগরিক আন্দোলন কমিটির সমন্বয়ক মাসুদুর রহমান মিঠু, আহসানুল্লাহ ময়না, যশোর সিটি ক্যাবলের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মীর বাবর জান বরুন, মীর লুৎফর রহমান এতিমখানার সাধারণ সম্পাদক মীর ফারুক হোসেন, ঝিকরগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রশিদুল আলম, পৌরসভার প্যানেল মেয়র আমিরুল ইসলাম রাজা, বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির যশোর আঞ্চলের আহবায়ক আলমগীর হোসেন মোল্লা, সেবা সংগঠনের উপদেষ্টা তফিকুল ইসলাম স্বপন, তৌফিকুল ইসলাম বুড়ো, সহ সভাপতি আলীশাহ, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সাহিত্যিক টিপু সুলতান, ডিআরও এনজিওর পরিচালক সবুর খান, সায়েদ আলী, উজ্জ্বল হোসেন, শাকিল আহমেদ মিলন, সাংবাদিক আমিনুর রহমান, মিঠুন সরকার, মিজানুর রহমান, আশিকুল ইসলাম, মাসুম বিল্লাহ, রায়হান, যুবরাজ সহ ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক এবং সেবা সংগঠনের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।
উল্লেখ্য, বিভিন্ন সামাজিক ক্ষেত্রে সন্মানিত হওয়ায় সেবা সংগঠনের দায়িত্বশীল ১০জন কর্মকর্তার হাতে সন্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী আব্দুর রহিমকে মোটরচালিত হুইলচেয়ার এবং কাউরিয়া রাজাপুর গ্রামের প্রতিবন্ধী ভদ্র দাসের হাতে একটি মোটরচালিত ভ্যান তুলে দেওয়া হয়।