Type to search

ঝিকরগাছায় অসাবধানতায় ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

চৌগাছা

ঝিকরগাছায় অসাবধানতায় ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা (যশোর) : যশোরের ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান আলী মোড়ল (৭০) অসাবধানতায় ট্রেনের ধাক্কায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেনেয়ালী গ্রামের মৃত জোনাব আলী মোড়লের ছেলে।
স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (৭ নভেম্বর) ভোরে ঘুম থেকে উঠে হাঁটতে বের হয়ে অসাবধানতাবসত রেল লাইন দিয়ে বেনাপোল অভিমুখে যাওয়ার সময় সকাল অনুমান সাড়ে ৬টার সময় ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি গদখালীর সৈয়দপাড়া নামক স্থানে এসে তাকে ধাক্কা দিলে সে প্রায় ১০-১৫ ফুট দূরে জনৈক আমিনুরের জমির উপরে ছিটকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। রেলওয়ের মামলার জটিলতার অবসন ঘটলেই পারিবারিক ভাবে জানাজার নামাজ শেষে বেনেয়ালী বেলতলা নামক পারিবারিক গোরস্থানে সমাধিত করা হবে।
বাংলাদেশ রেলওয়ে জিআরপি এর বেনাপোল স্টেশনের দায়িত্বরত (আইসি) কর্মকর্তা এসআই (নিঃ) মোঃ আব্দুর রশিদ বলেন, রেল দূর্ঘটানার কথা শুনে আমিসহ আমার ফোর্স ঘটনাস্থালে এসে লাশ পেয়েছি। লাশের শরীরে বিভিন্ন স্থানে ক্ষত ও ডান পায়ের সমস্যা পাওয়া গেছে। লাশের সুরতহাল শেষ করে আমি পোস্টমাডামের জন্য তৈরী হয়েছি। এমতাবস্থায় নিহতের আত্মীয় স্বজনরা পোস্টমাডাম না করার জন্য জেলা ম্যাজিস্ট্রেটের নিকট আবেদন করেছেন। তার ফলাফল পাওয়ার জন্য আমি অপেক্ষায় রয়েছি। যদি ফলাফল না পাওয়া যায় তাহলে লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।