Type to search

ঝিকরগাছার পল্লীতে ইজিবাইকের ধাক্কায় ০৩বছরের শিশু নিহত

অপরাধ

ঝিকরগাছার পল্লীতে ইজিবাইকের ধাক্কায় ০৩বছরের শিশু নিহত

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা সদর ইউনিয়নের মির্জাপুর গ্রামে ইজিবাইকের ধাক্কায় ০৩বছরের শিশু মাহিম হোসেন নিহত হয়েছে। সে মালেশিয়া প্রবাসী আল আমিন হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে মাহিম রাস্তায় খেলা করছিল। এসময় চাঁপাতলা গ্রামের রবিউল হোসেনের ছেলে বিপুল হোসেন (৩০) এর দ্রুতগতির ইজিবাইকটি তাকে চাপা দেয়। যার কারণে মাহিমের বুকে ও মাথায় আঘাত প্রাপ্ত হলে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। যশোর সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসকরা আরও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা রেফার্ড করেন। পরে দ্রুত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথিমধ্যে সে মারা যান (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইল্লাহি রাজিউন)। এঘটনায় শিশুটির পরিবার সহ এলাকাবাসীর মধ্যে চাঁপা ক্ষোভ বিরাজ করছে।
থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, ঘটনার বিষয়ে আমি শুনেছি। তবে এখনো পর্যন্ত আমার নিকট কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে দ্রুত আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।