Type to search

জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মেঘনা ইমদাদকে সংবর্ধনা

ঝিকরগাছা

জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মেঘনা ইমদাদকে সংবর্ধনা

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছা উপজেলার শ্রেষ্ঠ যুব সংগঠন পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২২ অর্জনে যশোর জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে যশোর জেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত উপপরিচালকের কার্যালয় সভাকক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শাহীদুল ইসলাম, উপপরিচালক, জেলা যুব উন্নয়ন অধিদপ্তর, যশোর। এসময় শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২২ বিজয়ী পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ঠ প্রদান করা হয়। এ সময় মেঘনা ইমদাদ বলেন, কাজের স্বীকৃতি সব সময় মানুষকে অনুপ্রাণিত করে এবং সেই স্বীকৃতির সাথে যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো মহান মানুষের নামের পাশে আমার মতো অন্যান্য ক্ষুদ্র উদ্যোক্তার নাম জড়িয়ে থাকবে তখন জীবনে এর চেয়ে বড় আনন্দের আর কিছু হতে পারে না। জাতির পিতার স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে আমি যশোর জেলা নয় সারা বাংলাদেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের কাজ করে যেতে চাই এবং মানুষের কল্যাণে সবসময় নিজেকে নিয়োজিত রাখবো। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক খন্দকার জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আরব আলী, ঝিকরগাছা ও মোঃ সেলিমুজ্জামান, বাঘারপাড়া এবং সংবর্ধিত অতিথি মেঘনা ইমদাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোরের ০৮টি উপজেলার যুব উন্নয়ন অফিসারগণ, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষকগণ সহ পেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ স্বপন কুমার ঘোষ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *