Type to search

জেলা বিএনপি নেতা ডিশ বাবু কর্তৃক ঝিকরগাছা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কালামকে হুমকি

ঝিকরগাছা

জেলা বিএনপি নেতা ডিশ বাবু কর্তৃক ঝিকরগাছা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কালামকে হুমকি

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা :

যশোর জেলা বিএনপির সাবেক সদস্য মীর মোশাররফ হোসেন বাবু ওরফে ডিশ বাবু কর্তৃক ঝিকরগাছা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ও যশোর সিটি ক্যাবল প্রাইভেট লিমিটেডের আহ্বায়ক আবুল কালাম আজাদকে হুমকি দেওয়ার অভিযোগে উঠেছে। এই ঘটনায় শনিবার (২৪ জুন) জেলা বিএনপির সাবেক সদস্য মীর মোশাররফ হোসেন বাবু ওরফে ডিশ বাবুর বিরুদ্ধে ঝিকরগাছা থানায় সাধারণ ডায়েরী করেছেন ভুক্তভোগী আবুল কালাম আজাদ। অভিযুক্ত বাবু যশোর চুড়িপট্টি এলাকার মৃত মীর কামরে আলমের ছেলে।
থানার সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২২ জুন) মীর মোশাররফ হোসেন বাবু ব্যক্তিগত মোবাইল নম্বর থেকে আবুল কালাম আজাদকে কল করেন। এ সময় বাবু চড়াও হয়ে হেয়পতিপন্ন করে কালামকে বিভিন্ন কথা বলতে থাকেন এবং হুমকি প্রদান করেন। ভুক্তভোগী আবুল কালাম আজাদ জানান, গত ০৬ মে যশোর সিটি ক্যাবলের সাধারণ সভায় ৪৭ জন শেয়ার হোল্ডারের মধ্যে ৪২ জনের মতামতের ভিত্তিতে পরিচালনা পর্ষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে আমাকে আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। বিষয়টি তিনি (বাবু) মেনে নিতে পারেননি। এতে ক্ষিপ্ত হয়ে তিনি বিভিন্ন বিষয় নিয়ে হুমকি প্রদান করছেন এবং সামাজিক ভাবে হেয়পতিপন্ন করার চেষ্টা চালাচ্ছেন। তিনি আরও বলেন, মোশাররফ হোসেন বাবু এমডি পদের অপব্যবহার করে কোম্পানির শেয়ার হোল্ডার হুমায়ন কবিরকে মারধর, রুহুল কুদ্দুস মুকুলের দোকানে গিয়ে মারধর ও তার ছেলেকে লাঞ্ছিত করেন। এসব কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে শেয়ার হোল্ডাররা তাকে অপসারণ করে আমাকে নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করেছেন।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, একটি হুমকি দেওয়ার বিষয়ে সাধারণ ডায়েরী করেছেন আবুল কালাম আজাদ। ঘটনার বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।