Type to search

জানুয়ারিতে দেশে ফাইনাল খেলা : ওবায়দুল কাদের

যশোর

জানুয়ারিতে দেশে ফাইনাল খেলা : ওবায়দুল কাদের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী জানুয়ারিতে দেশে ফাইনাল খেলা হবে।

কয়েক দিনের মধ্যে নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করবে। আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দেশে সংসদ নির্বাচন হবে বলে আভাস পাওয়া যাচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে রুপসা নদীতে, সুন্দরবনে খেলা হবে, খেলা হবে সারা বাংলায়। কোয়ার্টার ফাইনাল খেলা শেষ হয়ে গেছে, এখন সেমিফাইনাল। সবাই প্রস্তুত সেমিফাইনাল এর জন্য। আর জানুয়ারিতে হবে ফাইনাল খেলা।

মবার (১৩ নভেম্বর) বিকেল ৪টায় খুলনা সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার সঙ্গে জনগণ আছে, তাকে হটানো যাবে না। সরকার হঠানোর চক্রান্ত সফল হয়নি। সরকার শেষ হয়নি, শেষ হয়ে গেছে তারা। বিএনপি শেষ হওয়ার পথে তারা তর্জন-গর্জন করে শেষ হয়ে যাচ্ছে। শেখ হাসিনা আছেন, জনগণের সঙ্গে আছেন।’

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সাহস নিয়ে রাস্তায় দাঁড়াবেন। আক্রমণ করলে পাল্টা আক্রমণ করবেন। কোনোভাবেই তাদের ক্ষমা করা হবে না।

সমাবেশে প্রধান অতিথি বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক। এ ছাড়া স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা সমাবেশে বক্তব্য দিয়েছেন।