Type to search

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মনিরামপুর

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলায় স্বাধীনতার মহা নায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত শহীদদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আজ শনিবার(১২ আগষ্ট) বিকালে উপজেলার মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে কুলটিয়া ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।
কুলটিয়ায় ইউনিয়ন কৃষক লীগের নেত্রী বাসন্তী রানী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর- মনিরামপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটি সদস্য, জেলা কৃষক লীগের অন্যতম সহ-সভাপতি ও সিটি প্লাজার সত্ত্বাধিকারী বিশিষ্ট সমাজসেবক এসএম ইয়াকুব আলী, মোঃ আবুল ইসলাম সভাপতি বাংলাদেশ কৃষক লীগ,সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান মিকাইল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দীন, এমএম ফারুক হোসেন চেয়ারম্যান, ১৬ নং নেহালপুর ইউনিয়ন, যুবলীগ নেতা শিপন সরদার, কাউন্সিলর কুদ্দুস আলী, সাবেক কাউন্সিলর গৌর কুমার ঘোষ,মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকৃতি মন্ডল
এসময় আরও উপস্থিত ছিলেন আদিত্য মন্ডল, সাংস্কৃতিক সম্পাদক অবনী মল্লিক, সাবেক ইউপি সদস্য প্রভাত চ্যাটার্জী,স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন বাঙালি জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা, তিনিই বাঙালি জাতিকে এনে দিয়েছেন স্বাধীনতা ও আন্তর্জাতিক স্বীকৃতি। আজ বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই, কিন্তু তার স্বপ্ন, আদর্শ ও নির্দেশনা আজও আমাদের সঠিক পথ দেখায়। আর তার দেখানো পথ ধরেই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে চলেছেন।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।