Type to search

জাতীয় তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় চৌগাছা তায়কোয়ান্ডো ক্লাবের ২টি স্বর্ণ, ১টি রৌপ্য, ২টি ব্রোঞ্জ জয়

জেলার সংবাদ

জাতীয় তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় চৌগাছা তায়কোয়ান্ডো ক্লাবের ২টি স্বর্ণ, ১টি রৌপ্য, ২টি ব্রোঞ্জ জয়

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
ট্রাস্ট ব্যাংক ১৮তম জাতীয় তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০২০ এ বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের আওতাভূক্ত খুলনা বিভাগের একমাত্র ক্লাব হিসেবে চৌগাছা তায়কোয়ানডো ক্লাবের ৩ জন খেলোয়াড় দুটি স্বর্ণ, একটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ পদক জয় করেছে।
গত ২৭-৩০ ডিসেম্বর জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে অনুষ্ঠিত ট্রাস্ট ব্যাংক ১৮তম জাতীয় তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০২০ অনুনিষ্ঠত হয়। এ প্রতিযোগিতায় চৌগাছা তায়কোয়ানডো ক্লাবের খেলোয়াড় নাহিদ হাসান পরশ যশোর জেলা ও চৌগাছা উপজেলা পর্যায়ে স্বর্ণ জয় করেন। এছাড়া স্বপ্নীল অনুরাগ নীল ক্লাব পর্যায়ে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ এবং আলিফ হোসেন ক্লাব পর্যায়ে একটি ব্রোঞ্জ পদক লাভ করেন।
৩০ ডিসেম্বর বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেশিয়ামে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন। এসময় ক্লাবের প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ পদকজয়ী খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। এদিকে চৌগাছা তায়কোয়ান্ডো ক্লাবের তিনজন প্রতিযোগি ২টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক জয় করায় তাদের অভিনন্দন জানিয়েছেন ক্লাবের সভাপতি ও ইন্সট্রাক্টর আরিফুর রহমান রানা এবং সাধারণ সম্পাদক ও প্রশিক্ষক শহিদুল ইসলাম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *