Type to search

জাতির জনকের ও ২১ শে আগষ্টে নিহতদের স্বরনে শোক দিবস পালন

জাতীয়

জাতির জনকের ও ২১ শে আগষ্টে নিহতদের স্বরনে শোক দিবস পালন

এমএন এ আজাদঃ  নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ  মহান রাষ্ট্র নায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যু বার্ষিকী ও ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেডের বর্বরোচিত হামলায় নিহত সকলের রুহের মাগফিরাতের জন্য দোয়া মাহফিলের আয়োজন করে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ।

২৩ আগষ্ট রবিবার বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকার, শুভকরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যুবলীগ নেতা ইয়ানুর মিয়ার সভাপতিত্বে ও একেএম ইব্রাহিম কাসেম এর সঞ্চালনায় জাতীয় শোক দিবসে এ দোয়ার মাহফিল ও তবারক বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিকলীগ নেতা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। বিশেষ অতিথি আমির উজ্জামান, একেএম ইব্রাহিম কাসেম।

আরো উপস্থিত ছিলেন রুহুল আমিন, ইসতিয়াক উদ্দিন জারজিস, হাজী কামরুজ্জামান জজ, বাবু ভোলানাথ, আবুল কাসেম, আলম মেম্বার, পীর মোহাম্মদ , জসিম উদ্দিন জসু, খালিদ হোসেন, রাসেদুজ্জামান মন্টু, হারিছ উদ্দিন, লুৎফর রহমান মীর, শাহিন তাহেরী সিনহা, সোনিয়া আফরিন সোনিয়া, মোঃ সোহেল, বাছেদ কবির , আঃ সালাম, আসিফ মাহমুদ, রহমতুল্লাহ, নাসিমা মেম্বার, তোফাজ্জল হোসেন, রাজু মোল্লা, সহিদুল প্রমুখ।

Tags: