Type to search

চৌগাছা পৌর বিএনপিতে সভাপতি আওলিয়ার, সম্পাদক চঞ্চল

চৌগাছা

চৌগাছা পৌর বিএনপিতে সভাপতি আওলিয়ার, সম্পাদক চঞ্চল

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছা পৌর বিএনপির সভাপতি পদে সেলিম রেজা আওলিয়ার, আব্দুল হালিম চঞ্চল সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে সহিদুল ইসলাম পুনঃনির্বাচিত হয়েছেন। আগের কমিটিতেও তারা একই পদে ছিলেন।
বুধবার (১৬মার্চ) বেলা একটা পর্যন্ত যশোর জেলা বিএনপির কার্যালয় থেকে পদগুলিতে প্রতিদ্ব›িদ্বতা করতে ইচ্ছুকদের মনোনয়নপত্র ক্রয়ের শেষ সময় পর্যন্ত এই তিনজন ছাড়া অন্যকেই মনোনয়নপত্র ক্রয় না করায় তাঁরা পুনঃনির্বাচিত করা হন।
২০১৯ সালে আগের কমিটি বিলুপ্ত করে চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি দেয়া হয়। আহবায়ক কমিটিতে সেলিম রেজা আওলিয়ার আহবায়ক এবং আব্দুল হালিম চঞ্চল ও সহিদুল ইসলাম যুগ্ম আহবায়ক ছিলেন।
সেলিম রেজা আওলিয়ার ২০০৪ সালে চৌগাছা পৌরসভা গঠিত হলে প্রশাসক এবং পরবর্তীতে ২০০৬ পৌর চেয়ারম্যান ও ২০১১ সালে মেয়র নির্বাচিত হন। আব্দুল হালিম চঞ্চল ২০২১ সালে চৌগাছা পৌর নির্বাচনে দলীয় প্রার্থী হয়ে জামানত হারান। অন্যদিকে সহিদুল ইসলাম পৌরসভা প্রতিষ্ঠার আগে পাঁচনমনা গ্রামের ইউপি সদস্য ২০০৪ সালে পৌরসভা প্রতিষ্ঠার পর সদস্য এবং ২০০৬ থেকে টানা চারবার ২নং ওয়ার্ডের (পাচনমনা) নির্বাচিত কাউন্সিলর।
যশোর জেলা ও চৌগাছা উপজেলা বিএনপির নেতারা বিষয়টি নিশ্চিত করলেও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত থাকায় নেতারা উদ্ধৃত হতে চাননি।
প্রসঙ্গত চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির কার্যক্রম গত অক্টোবার থেকে স্থগিত রয়েছে। উপজেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন এবং পৌরসভার কমিটি গঠন কাজের তদারকি করছে যশোর জেলা বিএনপির একটি কমিটি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Next Up