Type to search

চৌগাছায় হার্ভেস্টার প্রদান

চৌগাছা

চৌগাছায় হার্ভেস্টার প্রদান

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোর চৌগাছায় সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পে’র আওতায় ৫০% উন্নয়ন সহায়তায় ১টি হার্ভেস্টার প্রদান করা হয়েছে। উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের কৃষক সিরাজুল ইসলামকে এই হার্ভেস্টার প্রদান করা হয়।
রোববার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চৌগাছার আয়োজনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে এই হার্ভেস্টার প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। উপজেলা কৃষি কর্মকর্তা রইচ উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা রইচ উদ্দিন বলেন উপজেলার চাঁদপাড়া গ্রামের কৃষক সিরাজুল ইসলামকে ২৩ লক্ষ টাকা মূল্যের একটি হার্ভেস্টার মেশিন দেয়া হয় ১৩ লক্ষ টাকায়। যার ৫ লক্ষ টাকা নগদ এবং ৮ লক্ষ টাকা কিস্তিতে পরিশোধ করবেন।