Type to search

চৌগাছায় হাম-রুবেলা ক্যাম্পেইনের উদ্বোধন

জেলার সংবাদ

চৌগাছায় হাম-রুবেলা ক্যাম্পেইনের উদ্বোধন

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় হাম-রুবেলা ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেলুন উড়িয়ে এবং একজন শিশুকে টিকা দিয়ে ৬ সপ্তাহব্যাপী এই হাম রুবেলা ক্যাম্পের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ ফয়েজী বিন সাদ, ডা. মাসুম বিল্লাহ, ডা. তাজিন, ডা. আব্দুল্লাহ আল মামুন, যশোর সিভিল সার্জন অফিসের এসআইএমও তাসনিম মির্জা, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, চৌগাছা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, চৌগাছা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আকরামুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সুমন, হাসান রেজা, পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকি জানান জাতীয় হাম-রুবেলা ক্যাম্পেইনে ৬ সপ্তাহে উপজেলার ৯ মাস থেকে ১০ বছর বয়সী মোট ৩৯ হাজার ৫৭৯ শিশুকে হাম-রুবেলার টিকা দেয়া হবে। তিনি জানান উপজেলার ২৯২টি স্থায়ী টিকা কেন্দ্রে নির্ধারিত দিনে টিকা প্রদান করা হবে। একই সাথে প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুদের হাম-রুবেলার টিকা প্রদান করা হবে।