Type to search

চৌগাছায় স্বাস্থ্য বিভাগের দিনব্যাপী কর্মশালা

অন্যান্য

চৌগাছায় স্বাস্থ্য বিভাগের দিনব্যাপী কর্মশালা

চৌগাছা প্রতিনিধি:
যশোরের চৌগাছায় স্বাস্থ্য কর্মীদের কর্ম পরিধি নির্ধারমূলক কর্মশালা অনুষ্টিত হয়েছে। রবিবার সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এই দিনব্যাপী এই সেমিনার অনুষ্ঠিত হয়।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব সাবিনা আলম।
বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব আবু রায়হান মিয়া, চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা। স্বাস্থ্য অধিদপ্তরের এইচ আর বিভাগের ডেপুটি প্রোগ্রাম ব্যাস্থাপক (ডিপিএম) ডা. তানভীর অহাম্মেদ, উপ-পরিচালক ডা. মুনজুর মোরশেদ, যশোরের সহকারী সিভিল সার্জন ডা. নাজমুস সাদেক, মনিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তন্ময় বিশ^াস, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল আলম।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইমরান হোসেনের সঞ্চালনায় কর্মশালায় চৌগাছা, মনিরামপুর ও ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল জুনিয়র বিশেষজ্ঞ (কনসালট্যান্ট) চৗগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, সেবক/সেবিকা, মিডওয়াইফাররা অংশ নেন।