Type to search

চৌগাছায় শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্বলন ও আলোচনা সভা

চৌগাছা

চৌগাছায় শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্বলন ও আলোচনা সভা

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্বলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে এসব কর্মসূচি পালিত হয়।
কর্মসূচির শুরুতে সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে উপজেলা পরিষদ বৈশাখি মঞ্চে ১১০টি মোমবাতি প্রজ্বলন করা হয়। পরে সন্ধ্যা ছয়টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে একমিনিট নিরবতা পালন করা হয়।


আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এবং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়। অন্যান্যের মধ্যে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান, মুক্তিযোদ্ধার সন্তান ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুন শামীম আখতার লিখন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিছুর রহমান আনিছ, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন অর রশীদ, উপজেলা ছাত্রলীগ নেতা শফিউর রহমান রাথিকসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।