Type to search

চৌগাছায় মুজিববর্ষ উপলক্ষে জমিসহ ঘর পেলো ৩৮ পরিবার

চৌগাছা

চৌগাছায় মুজিববর্ষ উপলক্ষে জমিসহ ঘর পেলো ৩৮ পরিবার

রায়হান হোসেন, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
মুজিববর্ষ উপলক্ষে যশোরের চৌগাছায় ৩৮ টি গৃহহীন পরিবার পেলো জমিসহ ঘর। বৃহস্পতিবার (২১ জুলাই) তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে গৃহহীনদের মাঝে ২৬ হাজার ২২৯টি জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে  প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কাজী মোহাম্মদ সায়মুজ্জামান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী , চৌগাছা ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, সিংহঝুলী ইউপি চেয়ারম্যান হামিদ মল্লিক প্রমুখ।
এইদিনে উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে হাকিমপুর ১৩টি,পাশাপোল ১০টি, স্বরুপদাহ ৬টি, চৌগাছা ৪টি, জগদীশপুর ২টি, নারায়ণপুর ৩টি সহ মোট ৩৬ টি পরিবারের মধ্যে জমিসহ এই ঘর প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, প্রতিটি ঘর বাবদ খরচ হয়েছে ২ লাখ ৬০ হাজার টাকা। বিদুৎ, রাস্তা, স্যানেটারি, পানিসহ সকল সুবিধার ব্যবস্থা করা হয়েছে ঘরগুলোতে। দুই শতাংশ জমিসহ একটি করে পাকা ঘর দেয়া হয়েছে গৃহহীনদের।