Type to search

চৌগাছায় মাদরাসার ৪ তলা ভবনের উদ্বোধন

চৌগাছা

চৌগাছায় মাদরাসার ৪ তলা ভবনের উদ্বোধন

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছার সিংহঝুলি আলিম মাদরাসার ৪তলা বিশিষ্ট নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যায়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ভবনটি নির্মাণ করে।
শনিবার বেলা সাড়ে ১১টায় সিংহঝুলি মল্লিকবাড়িতে অবস্থিত মাদরাসায় ভবনটির উদ্বোধন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
মাদরাসাটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও যশোর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহানূর আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।
মাদরাসার আরবী প্রভাষক মুখতার হুসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং মহান মুক্তিযুদ্ধের একমাত্র শহীদ এমএনএ পূর্ব পাকিস্থানের সাবেক আইন ও বিচার মন্ত্রী শহীদ মসিয়ূর রহমানের ভাতিজা আলী কদর মোঃ শামসুজ্জামান।
অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাস্টার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য ও ঢাকা মহানগর বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের সহকারী পরিচালক ও স্পেশাল এসাইনমেন্ট অফিসার টু ভিসি ড. আশিকুর রহমান বিপ্লব মল্লিক, মাদরাসাটির অধ্যক্ষ মাওলানা মখলেছুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য হবিবর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউর রহমান রেন্দু, সদস্য আশরাফুল আলম, সদস্য ও পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, চৌগাছা উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল হামিদ মল্লিক, দেওয়ান আনিছুর রহমান, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি সদস্য শের আলী, ইউপি সদস্য সার্জেন্ট (অব) আবুল কাশেম, রফিকুল ইসলাম, খন্দকার আশাদুল হক বাবুল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, সহ-সভাপতি সাদেকুর রহমান, দপ্তর সম্পাদক হাশেম আলী, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, সম্পাদক মিকাইল ইসলাম সোহেল প্রমুখ।