Type to search

চৌগাছায় ভ্রাম্যমান আদালতে ৪ ব্যবসায়ীর জরমিানা, একজনরে মুঠোফোন জব্দ

অন্যান্য

চৌগাছায় ভ্রাম্যমান আদালতে ৪ ব্যবসায়ীর জরমিানা, একজনরে মুঠোফোন জব্দ

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থেকেঃ
যশোররে চৌগাছায় বধিনিষিধে অমান্য করে দোকান খোলায় ৪ দোকানকিে ১২ হাজার ৩শ টাকা জরমিানা করছেে ভ্রাম্যমান আদালত। অন্য এক ব্যবসায়ী দোকান ফলেে পালয়িে যাওয়ায় তার মুঠোফোন সটে জব্দ করনে আদালত।
বৃহস্পতবিার বলো ১১ টা থকেে বলো সাড়ে ১২ টার মধ্যে উপজলো নর্বিাহী র্কমর্কতা প্রকৌশলী এনামুল হকরে নতেৃত্বে ভ্রাম্যমান আদালত পরচিালনা করে শহররে কাপুড়য়িাপট্টরি সবুজ ক্লথ স্টোররে মালকি নাসরি উদ্দনি ও তশিা বোরকা হাউজ জয়নুর রহমানকে ৫ হাজার করে ১০ হাজার টাকা জরমিানা করনে আদালত। এসময় দোকান খোলা রখেে পালয়িে যান সাগরকিা বস্ত্র বতিানরে মালকি মুন্না। আদালত দোকানে ফলেে রখেে যাওয়া তার একটি মুঠোফোন সটে জব্দ করে পুলশিরে জম্মিায় রাখনে। এছাড়া অভযিান ফাতমো র্গামন্টেস নামে অন্য এক দোকানওি দোকান খোলা রখেে পালয়িে যায়। এসময় সনো, বজিবিি ও পুলশি সদস্যরা তার সাথে ছলিনে।
অন্যদকিে বকিলেে সহকারী কমশিনার (ভূম)ি কাফী বনি কবরিরে নতেৃত্বে ভ্রাম্যমান আদালত পরচিালনা করা হয়। বকিলে ৪ সাড়ে ৫ টা র্পযন্ত এই আদালত চল।ে আদলত চলাকালে বকিলে ৪টা ১৫ মনিটিে চৌগাছা শহররে আলম মষ্টিান্ন ভান্ডাররে মালকিকে ২ হাজার এবং বকিলে ৫টার পরে পাতবিলিা বাজাররে মুদি ব্যবসায়ী প্রন্সিকে ৩শ টাকা জরমিানা করা হয়।
০১৭৭০৬৫৪৫৪৬