Type to search

চৌগাছায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

চৌগাছা

চৌগাছায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থেকেঃ যশোরের চৌগাছায় লকডাউনের বিধিনিষেধ না মানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১ জন ব্যবসায়ীর নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রকৌশলী এনামুল হক এই আদালত পরিচালনা করেন। লকডাউন মানতে উব্ধুদ্ধ করনে প্রশাসনের অভিযানের সময়ে এই আদালত পরিচালনা করা হয়।
বৃহস্পতবিার বেলা এগারোটার দিকে শহরের বাসস্ট্যান্ট সংল্গনে মার্কেটে অভিযান চালিয়ে তানভির স্টোরের মালিক মিন্টু হোসেনের নিকট থেকে ৫০০/= টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক বলেন, অতিমারি করোনা সংক্রমন প্রতিরোধে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। লকডাউন বাস্তবায়নে আমরা দৃড় প্রতিজ্ঞ। থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা কাজ করে চলেছি। তিনি বলেন অধিকাংশ ব্যবসায়ীরা এই বিধি নিষেধ মেনে চললেও কিছু ব্যবসায়ী বিধিনিষেধ অমান্য করছেন। করোনা সংক্রমন প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে ১জন ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।
অভিযানকালে উপস্থিত ছিলেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ইসলমেরম নেতৃত্ব উপ-পরিদর্শক নুর উন নবী, ও আনছার ও গ্রামপুলিশবৃন্দ।