Type to search

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে   কলেজ শিক্ষক ও স্কুল ছাত্র ২জন  নিহত

চৌগাছা

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে   কলেজ শিক্ষক ও স্কুল ছাত্র ২জন  নিহত

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় বিদ্যুৎপৃষ্টের ঘটনায় রেজাউল ইসলাম (৪৬) ও রিয়াদ হোসেন (১৩) নামের দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (৩০ জুন)  বিকালে পৃথক সময়ে এ দূর্ঘটনা ঘটে।

পরিবারসুত্রে জানা যায়, শুক্রবার সকালে রেজাউল ইসলাম তার গ্রামের দেওয়ান ব্রিকস সংলগ্ন চায়ের দোকানের পাশে বাগানের মধ্যে আগাছা পরিষ্কার করছিল। একপর্যায়ে চায়ের দোকানের বৈদ্যুতিক আর্থিং এর তারের সাথে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।পরবর্তীতে স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে বাড়ি নিলে তিনি মারা যান।

নিহত রেজাউল ইসলাম উপজেলার পাতিবিলা ইউনিয়নের মৃত আব্দুল ওয়াদুদের ছেলে ওবং পুড়াপাড়া সাইফুল ইসলাম ডিগ্রী কলেজের প্রভাষক ছিলেন।

অপরদিকে এদিন বিকাল সাড়ে ৪টার দিকে নিজ ঘরের লাইটের বাল্ব ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিয়াদ হোসেন নামের স্কুলছাত্র নিহত হয়েছেন।

নিহত রিয়াদ উপজেলার নারায়নপুর ইউনিয়নের কাদবিলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং ঝাউতলা এম কে এন জি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র।

নিহতের পারিবারিকসুত্রে জানা যায়, আনুমানিক বিকাল সাড়ে ৪টার দিকে স্ক্রু-ড্রাইভার হাতে নিয়ে ঘরের বাল্ব ঠিক করছিল রিয়াদ। এসময় বিদ্যুৎস্পৃষ্টের শিকার হলে বিকট একটি শব্দে টের পেয়ে যায় পরিবারের লোকজন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ চন্দনা রানী পাল জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই স্কুলছাত্রটি মারা গেছেন।

চৌগাছা থানার ওসি (তদন্ত) জেল্লাল হোসেন দূর্ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে বলেন এ বিষয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।