Type to search

চৌগাছায় বিদ্যুৎ¯পৃর্শে গৃহবধুর মুত্যু

চৌগাছা

চৌগাছায় বিদ্যুৎ¯পৃর্শে গৃহবধুর মুত্যু

শ্যামল দত্ত চৌগাছা (যশোর)
যশোরের চৌগাছায় বিদ্যুৎ¯পৃর্শে তাহমিনা খাতুন (২৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উপজেলার জগদিশপুর ইউনিয়নের মাড়–য়া গ্রামে। তিনি ওই গ্রামের ইজিবাইক চাকল প্লাবন রহমানের স্ত্রী তাদের দুইটি সন্তান রয়েছে। তিনি যশোর শহরের পালবাড়ী মমিননগর গ্রামের মিন্টু রহমানের মেয়ে।

হাসপাতালে নিহতের স্বামী প্লাবন রহমান সাংবাদিকদের জানান, প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে ইজিবাইক চার্জে রেখে আমরা ঘুমিয়ে পড়ি। রাতে বৃষ্টি হওয়ায় ইজিবাইজের বডিতে বিদ্যুৎ সংযোগ হয়ে যায়। শুক্রবার চার্জ থেকে গাড়ী খুলতে গিয়ে আমার স্ত্রী তহমিনা খাতুন বিদ্যুৎ¯পৃশে মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে আসি। জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপার চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে চৌগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (্এস আই) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৃতদেহের সুরতহাল রির্পোট করেছি। তবে পরে মেয়েটির পিতা ও স্বামী পক্ষের কারো আপত্তি না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি দাফন করার অনুমতি দেয়া হয়। অনুমতি পেয়ে পরিবারের লোকজন আছরের নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চৌগাছা থানার ওসি সাইফুর ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *