Type to search

চৌগাছায় প্রকাশ্যে স্পিরিট বহনের সময় ১১০ বোতল দুজন গ্রেপ্তার

চৌগাছা

চৌগাছায় প্রকাশ্যে স্পিরিট বহনের সময় ১১০ বোতল দুজন গ্রেপ্তার

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় প্রকাশ্য দিবালোকে ভ্যানে করে বহন করে নিয়ে যাওয়ার সময় ১১০ বোতল রেক্টিফায়েড স্পিরিটসহ টিপু সরদার (৪৫) ও দিপঙ্কর ঋষি (২২) নামে দু’ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার দিপঙ্কর শহরের ৪ নম্বর ওয়ার্ডের সরদার (ক্ষুদ্র-নৃতাত্ত্বিক গোষ্ঠী) পাড়া এবং দিপঙ্কর শহরের ৬নম্বর ওয়ার্ডের ঋষি (সনাতন) পাড়ার বাসিন্দা।
শনিবার বেলা ১১টায় শহরের কাদের সুপার মার্কেটের সামনে থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে তাঁদের আটক ও স্পিরিট জব্দ করা হয়।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১১টার দিকে শহরের কাদের সুপার মার্কেটের সামনে একটি ভ্যানে করে করে যাওয়ার সময় তাঁদের আটক করা হয়। এসময় তাঁদের কাছ থেকে দুটি বাজার করার প্যাকেটে থাকা ১০০ মিলিগ্রামের বোতলে ভর্তি ১১০ বোতল স্পিরিট জব্দ করা হয়। তিনি জানান আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁদের আদালতে পাঠানো হবে।
উল্লেখ্য রেক্টিফায়েড স্পিরিট পানে গত দশ বছরে চৌগাছায় দশজনের অধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। সর্বশেষ গত কুরবানীর ঈদের আগের দিন উপজেলার পুড়াপাড়া বাজারে বিষাক্ত স্পিরিট পানে একজন নিহত ও তিনজন আহত হয়। এরআগে ২০২০ সালের মে মাসে শহরের সরদারপাড়ায় বিষাক্ত স্পিরিট পানে ২ যুবকের মৃত্যু ও আরও তিনজন আহত হয়।