Type to search

চৌগাছায় পৃথক চার সড়ক দুর্ঘটনায় হতাহত ৭

অন্যান্য

চৌগাছায় পৃথক চার সড়ক দুর্ঘটনায় হতাহত ৭

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় খন্দকার নজরুল ইসলাম (৫০) ও বিপ্লব হোসেন ওরফে বিল্লাল (৪২) নামে দুই ব্যক্তি নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে জাহাঙ্গীর নোমে একজনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত নজরুল ইসলাম উপজেলার সিংহঝুলি ইউনিয়নের মাজালী গ্রামের এবং বিপ্লব হোসেন হাকিমপুর ইউনিয়নের দেবিপুর গ্রামের বাসিন্দা। আহত দুজন সুখপুকুরিয়া গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার (১মার্চ) সন্ধ্যা ছয়টা থেকে বুধবার বেলা ১২টার মধ্যে চৌগাছা-যশোর, চৌগাছা-কোটচাঁদপুর ও চৌগাছা-মহেশপুর সড়কে পৃথক এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, বুধবার বেলা ১২টার দিকে যশোর চৌগাছা সড়কের চৌগাছা সরকারি কলেজ সংলগ্ন ব্র্যাক অফিসের পাশে একটি ভ্যান থেকে কাঠ নামিয়ে একটি দোকানে রাখছিলেন ভ্যানচালক নজরুল ইসলাম। এসময় যশোরের দিক থেকে একটি বিচলি বোঝায় পাওয়ার টিলার দিয়ে তৈরি ট্রলি দিক পরিবর্তন করে সড়কের অপরপাশে যেয়ে নজরুল ইসলামকে নিয়ে রাস্তার পাশের একটি মেহগনি গাছের সাথে ধাক্কা দিলে ট্রলিটির সামনের অংশ ভেঙে পড়ে নজরুল ইসলাম গাছের সাথে আটকে ঘটনাস্থলেই নিহত হন। নজরুল ইসলামকে সে অবস্থায় রেখে ট্রলিটির চালক পালিয়ে যায়। পরে স্থানীয়রা নজরুল ইসলামের লাশ উদ্ধার করেন।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশ উদ্ধার করে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। ট্রলি চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।
এদিকে মঙ্গলবার রাত আটটার দিকে সড়কের পাশে পড়ে থাকা বিপ্লব হোসেন ওরফে বিল্লালের (৪২) রক্তাক্ত মরদেহ চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড় থেকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন অজ্ঞাত পথচারি ও ইজিবাইক চালকরা। পরে স্থানীয়রা চিনতে পেরে পরিবারের সদস্যদের সংবাদ দিলে হাসপাতালে এসে তাঁর লাশ সনাক্ত করেন। বিপ্লব হোসেন উপজেলার হাকিমপুর ইউনিয়নের দেবিপুর গ্রামের বাসিন্দা এবং দেবিপুর বাজারে সার ও কিটনাশকের ব্যবসা করেন।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মোবাইলে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।
একই দিন পৃথক আরও দুটি দুর্ঘটনায় জাহাঙ্গীর হোসেন নামে এক মটোরসাইকেল আরোহিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে এবং অন্য চারজনকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *