Type to search

চৌগাছায় পুকুরে ডুবে কৃষকের মৃত্যু

চৌগাছা

চৌগাছায় পুকুরে ডুবে কৃষকের মৃত্যু

শ্যামল দত্ত (যশোর)চৌগাছা থেকেঃ
যশোরের চৌগাছায় পুকুরে ডুবে প্রহল্লাদ ঘোষ (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার দিঘড়ী গ্রামে ঘোষ পাড়া । শনিবার সকালে খুলনার একটি ডুবুরী দল এসে পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করেন। প্রহল্লাদ ঘোষ দিঘড়ী গ্রামের ঘোষ পাড়ার বাসিন্দা মৃত ফকির চাঁদের ছেলে।

মৃতের পরিবার ও এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে প্রহল্লাদ ঘোষ ইরি ধান রোপনের জন্য জমি চাষ শেষে হাল গরুর ¯œান করাতে বাড়ি পাশে একটি পুকুরে নামে। এ সময় গরু দুটি বাড়ীতে গেলেও প্রহল্লাদ ঘোষ বাড়িতে ফেরেনি। তার বাড়ীতে ফিরতে দেরী হওয়ায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন। তাকে না পেয়ে স্থানীয়রা পুকুরের পানিতে নেমে খোঁজাখুজি করেও মৃতদেহ উদ্ধার করতে না পেরে তারা চৌগাছা ফায়ারসার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস দল ৫/৬ ঘন্টা চেষ্টা করেও মৃত দেহ উদ্ধার করতে ব্যার্থ হন। স্থানীয়রা খুলনা ডুবুরি দলকে খবর দেন। শনিবার সকালে খুলনার ডুবুরি দল পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মশিয়ার রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, স্টোক জনিত কারণে মৃত্যু হতে পারে ।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পুকুরের পানিতে নেমে স্টোক করায় মৃত্যু হয়েছে। এ বিষয়ে চৌগাছা থানা একটি অপমৃত্যু মামলা হয়েছে।