Type to search

চৌগাছায় পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু

চৌগাছা

চৌগাছায় পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় কহিনুর বেগমের (৭২) নামে এক বৃদ্ধার পানিতে ডুবে মৃত্যু। তিনি চৌগাছা সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর স্ত্রী।
রোববার দুপুর একটার দিকে চৌগাছা সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
মৃতের ছেলে সেলিম রেজা বলেন, ‘আমার ছোট বোনের বিয়ে হয়েছে প্রায় ছয় মাস আগে। আজ (রোববার) তার উঠিয়ে নিয়ে যাবার দিন ছিলো। সন্ধ্যায় সে উপলক্ষে স্বল্প পরিসরে পারিবারিক আয়োজন করা হয়। মা’ বেলা বারোটার দিকে বাড়ির পাশে আমাদের পুকুরে গোসল করতে যান। কিন্তু ফিরতে দেরি হওয়ায় খুঁজতে গিয়ে পুকুরে গিয়ে দেখা যায় তার পা দুটি ভেসে উঠেছে। মাথার দিকটা পানিতে ডুবে আছে।’
ছেলে সেলিম রেজা, হাসপাতালে উপস্থিত দেবর রবিউল ও তার স্ত্রী সকলের ধারনা ‘পানির মধ্যেই স্ট্রোক করে মারা গেছেন তিনি।’ তবুও স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১.১০ মিনিটের দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ছেলে সেলিম রেজা, দেবর রবিউল ইসলাম ও রবিউলের স্ত্রী সকলেই জানালেন রোজা রেখেছিলেন কহিনুর বেগম। এজন্য হাসপাতালে একটি চাদর দিয়ে ঢেকে রেখে মৃত দেহের ছবি না তোলার জন্যে অনুরোধও করেন তারা।
স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফা ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন হাসপাতালে। তারা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার সামিনা জেবিন বলেন হাসপাতালে আনার আগেই ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে।
সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু হাসপাতালে গিয়ে মৃতদেহের সুরাহতল রিপোর্ট করেন। তিনি বলেন ময়নাতদন্ত ছাড়াই বৃদ্ধার মরদেহ দাফন করার অনুমতি চেয়ে পরিবারের সদস্যরা আবেদন করেছেন। এ রিপোর্ট লেখার সময় বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেয়া হয়নি।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।