Type to search

চৌগাছায় দিনদুপুরে  ক্যাশবাক্স থকেে লক্ষাধিক টাকা চুররি সময় হাতনোতে আটক

চৌগাছা

চৌগাছায় দিনদুপুরে  ক্যাশবাক্স থকেে লক্ষাধিক টাকা চুররি সময় হাতনোতে আটক

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় প্রকাশ্য দিবালোকে চুরি করে পালাবার সময় খাইরুল (২৬) নামে এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে দোকানিরা। সে যশোর সদর উপজেলার বসুন্দিয়া গ্রামের ইসলামের ছেলে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।
সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের ঝিকরগাছা সড়কের মিলন ট্রেডার্সে এই ঘটনা ঘটে।
মিলন ট্রেডার্সের সত্বাধিকারী অবসরপ্রাপ্ত সেনা সদস্য হাজী রবিউল ইসলাম জানান, তিনি নিজে দোকানের ক্যাশে বসে ছিলেন। এসময় তিনি একজন কাস্টমারের সাথে কথা বলার সময় ওই চোর খোলা ক্যাশ থেকে এক মুঠো (১ লক্ষের বেশি) টাকা চুরি করে পালাবার চেষ্টা করলে তিনি চিৎকার দেন। এসময় পাশ^বর্তী দোকানি ও পথচারিরা চোরকে ধরে উত্তম-মাধ্যম দেয়। পরে তিনি চৌগাছা থানায় সংবাদ দিলে থানার এসআই এনামুলের নেতৃত্বে পুলিশ আসলে তাকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নেয়।
চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য চৌগাছায় সাম্প্রতিককালে প্রকাশ্য ছিনতাই, গায়ে মলমূত্র মাখিয়ে দিয়ে অভিনব কায়দায় চুরি, বিভিন্ন সময়ে কয়েকটি মটরসাইকেল চুরি, একবাড়ি থেকে একরাতে পাঁচটি গরু চুরিসহ কয়েকটি ছিনতাই ও চুরির ঘটনা ঘটলেও এসব ঘটনায় এ পর্যন্ত কেউ আটক হয়নি।
০১৭৭০৬৫৪৫৪৬