Type to search

চৌগাছায় থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৩

অপরাধ

চৌগাছায় থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৩

 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় পৃথক অভিযান পরিচালনা করে ৭৮বোতল ফেন্সিডিল, ১কেজি গাঁজা ও ৩০পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৩মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (৪ সেপ্টেম্বর) চৌগাছা পৌরসভা, স্বরুপদাহ ও সুখপুকুরিয়া ইউনিয়নে এ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সুখপুকুরিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের মৃত ইরাদ আলীর ছেলে নেবুর আলী (৫২), রামকৃষ্ণপুর গ্রামের ওলাদ আলীর ছেলে সজীব হোসেন (১৯) ও পৌরসভার কারিকরপাড়ার শওকত আলীর ছেলে আবু জাফর (৩৩)।

থানাসুত্রে জানা যায়, সোমবার ভোরে থানার এ এস আই আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের নেবুর আলী নামের মাদক ব্যবসায়ীর বাড়ি অভিযান চালানো হয়। এসময় বল্লভপুর গ্রামে নিজ বাড়ির উঠান থেকে ১ কেজি গাঁজাসহ ভোর ৪টা ৪৫ মিনিটে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

একই ইউনিয়নের আরেকটি অভিযানে এ এস আই কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ কুলিয়া দক্ষিনপাড়ায় অভিযান চালিয়ে ভোর ৫টা ১৫মিনিটে ৫৫বোতল ফেন্সিডিল জব্দ করে পুলিশ। এসময় কুলিয়া পশ্চিমপাড়ার দেলু খার ছেলে সম্রাট খা (৩২) ও দক্ষিনপাড়ার মৃত আমানত মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৫০) মাদক দ্রব্য রেখে পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

এদিন দুপুর দেড়টার দিকে থানার এস আই শামীম হোসেন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার স্বরুপদাহ ইউনিয়নে অভিযান চালায় পুলিশ। এসময় ইউনিয়নের মায়ের দোয়া কাশেম ইট ভাটার সামনে থেকে ২৫ বোতল ফেন্সিডিলসহ সজিব হোসেনকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে একইদিন বিকালে এ এস আই জিতু আলী সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় শহরের মৃধাপাড়া মহিলা কলেজের সামনে থেকে ৩০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আবু জাফরকে গ্রেপ্তার করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী বলেন, সোমবার ভোর থেকে বিকাল পর্যন্ত চারটি মাদকবিরোধী সফল অভিযানে মোট ২লক্ষ ৭৩ হাজার টাকা মুল্যের মাদকদ্রব্য জব্দ করা হয়। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক চারটি মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।