Type to search

চৌগাছায় ডিবি’র অভিযানে শতাধিক ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার-৪

চৌগাছা

চৌগাছায় ডিবি’র অভিযানে শতাধিক ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার-৪

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় অভিযান পরিচালনা করে ১২০পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৪জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (০৭ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার খড়কেডাঙ্গার বাসিন্দা মৃত সদর আলীর ছেলে হাসানুজ্জামান (২৩), যশোর জেলার চৌগাছা থানার ফুলসারা পশ্চিমপাড়ার বাসিন্দা মৃত তজিবার দফাদারের ছেলে বাবুল হোসেন (২৭), গোপালগঞ্জ জেলার মোখছেদপুর থানার গদার বাজুন্দী এলাকার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে হাসান শেখ (৩১) ও চৌগাছা পৌরসভার বাকপাড়ার বাসিন্দা জালাল শেখ এর ছেলে আরিফুল ইসলাম (২০)। বাড়ি যশোর জেলার বাইরে হলেও গ্রেফতারকৃতদের মধ্যে হাসানুজ্জামান ও হাসান শেখ চৌগাছা পৌরসভা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলা গোয়েন্দা শাখার এসআই শেখ আবু হাসান সঙ্গীয় ফোর্স এসআই সাদ্দাম হোসেন, এএসআই আজাহারুল ইসলাম ও এএসআই আমিরুল ইসলামের নেতৃত্বে যশোর চৌগাছা থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় রাত ১০টা ৪০মিনিটে চৌগাছা পৌরসভার নিরিবিলি পাড়া, বাকপাড়া ও উপজেলার ফুলসারা সহ বিভিন্ন এলাকায় অভিযানের পর ৪জন কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২০পিচ ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করে ডিবি পুলিশ। যার বর্তমান মূল্য ৩৬হাজার টাকা।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখার এসআই শেখ আবু হাসান বাদী হয়ে চৌগাছা থানায় এজাহার দায়ের করেছেন। আসামীদেরদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।