Type to search

চৌগাছায় জাতীয় ভোটার দিবস পালিত 

চৌগাছা

চৌগাছায় জাতীয় ভোটার দিবস পালিত 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

“ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের চৌগাছায় ৫ম জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকালে দিবসটি পালন উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বরে র‍্যালী ও পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মেহেদী হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন থানার ওসি (তদন্ত) জেল্লাল হোসেন। এসময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলী ইউপি চেয়ারম্যান হামিদ মল্লিক, ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান মোমিনুর রহমান, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রকৌশলি কর্মকর্তা রিয়াসাত ইমতিয়াজ, সাব রেজিস্ট্রার মোস্তাক হোসেন শাকিল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, সমবায় কর্মকর্তা অহিদুজ্জামান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিয়াউর রহমান রিন্টু প্রমুখ।

আলোচনা সভা আরম্ভের আগে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ প্রাঙ্গণ প্রদক্ষীণ করে নির্বাচন অফিসের সামনে এসে শেষ হয়। সভা শেষে উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান এবং ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *