Type to search

চৌগাছায় চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার-১

চৌগাছা

চৌগাছায় চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার-১

 

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় চাঁদাবাজি মামলায় শাহিন হোসেন (৩৬) নামের এক যুবককে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (২৭ জানুয়ারী) দুপুর ২টার দিকে সদর ইউনিয়নের লস্করপুর গ্রামের চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহিন উপজেলার সদর ইউনিয়নের লস্করপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ইসাহক মন্ডলের ছেলে।

মামলার এজাহারসুত্রে জানা যায়, “বেড়গোবিন্দপুর বাওড় ইজারা নেওয়ার পর থেকে মনমথপুর মৎস্যজীবী সমবায় সমিতির নেতৃবৃন্দকে বিভিন্নভাবে হুমকি-ধামকি ও চাঁদা দাবি করে আসছিল এই শাহিন।এরপর শনিবার দুপুরের দিকে বাওড়ে জেলেরা মাছ ধরতে গেলে শাহিন মাছ ধরতে বাধা দেয় ও চাঁদা দাবি করে। এসময় জেলেরা থানা পুলিশকে খবর দেয় এবং মনমথপুর মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি হামিদ আলী বাদী হয়ে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। ঘটনার কিছুক্ষন পর থানার এস আই তানিম হাসান সঙ্গীয় ফোর্সসহ লস্করপুর মোড় থেকে অভিযুক্ত শাহিনকে গ্রেপ্তার করে।”

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ বিষয়ে চাঁদাবাজির দন্ডবিধি ১৪৩, ৪৪৭, ৩৮৫ ও ৫০৪ ধারায় মামলা হয়েছে। মামলা নং-২৪। গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।