Type to search

চৌগাছায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চৌগাছা

চৌগাছায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় চম্পা রাণি (৪৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তিনি উপজেলার জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের সুবল চন্দ্র বিশ^াসের স্ত্রী।
শুক্রবার গভীর রাতে (৬আগস্ট) রাত ১২টা ৩০ মিনিটে তিনি নিজ ঘরের আড়ার সাথে গলায় শাড়ি পেচিয়ে আত্মহত্যা করেন বলে তাঁর পরিবার থেকে দাবি করা হয়েছে।
মৃতের দেবর উত্তম কুমার বলেন, চার বছর আগে আমার ভাইয়ের ছেলে চন্দন বিশ^াস ক্যন্সার আক্রান্ত হয়ে মারা যায়। তারপর থেকেই তিনি কিছুটা মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। গত শুক্রবার (৫আগস্ট) রাত দশটার দিকে রাতের খাওয়া শেষে নিজেদের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত ১২টার সময় বিদ্যুৎ না থাকায় আমার ভাই বাড়ির সামনে নিজের চা’য়ের দোকানে বসে ছিলেন। ১২টা ৩০ মিনিটে ঘরের মধ্যে থেকে শব্দ শুনে ঘরে ঢুকে দেখেন তাঁর স্ত্রী নিজের শয়নকক্ষের বাঁশের আড়ায় শাড়ি কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। তখন আমার ভাইয়ের ডাকচিৎকারে আমারা আশপাশের লোকজনসহ তাঁকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দেখি তাঁর মৃত্যু হয়েছে।
তিনি বলেন আমাদের ধারনা, তিনি রাত ১২টা থেকে ১২টা ৩০ মিনিটের মধ্যে যে কোন সময়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে চৌগাছা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *