Type to search

চৌগাছায় গাছে মেরে প্রাইভেট কার উল্টে পথচারী বৃদ্ধা নিহত, ইউপি সদস্যসহ আহত ৩

চৌগাছা

চৌগাছায় গাছে মেরে প্রাইভেট কার উল্টে পথচারী বৃদ্ধা নিহত, ইউপি সদস্যসহ আহত ৩

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় প্রাইভেট কার চাপায় পথচারি সুফিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার নারায়নপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের নওয়াব আলীর স্ত্রী। এ ঘটনায় সিংহঝুলি ইউনয়িন পরিষদের (ইউপি) এক নম্বর ওয়ার্ডের সদস্য আল আমিন (৪৫), প্রাইভেটের চালক উপজেলার ফুলসারা ইউনিয়নের বারুইহাটি গ্রামের আশাদুল ইসলাম ওরফে টেংরা (৩৮) ও বলিদাপাড়া গ্রামের নাজমুল ইসলাম (৩৬) গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (১২জানুয়ারী) বিকেল তিনটার দিকে চৌগাছা মহেশপুর সড়কের হাজরাখানা পীর বলুহ দেওয়ান দাখিল মাদরাসার মোড়ে এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একটি লাল রঙের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ক-০৩-৬৮৮৪) মহেশপুর থেকে চৌগাছার দিকে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি রেইন্টি কড়ইগাছে মেরে দিয়ে গাছের পাশে বসে থাকা সুফিয়া বেগমকে (৬০) চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ওই বৃদ্ধাসহ প্রাইভেটকার আরোহী তিনজন মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদের মধ্যে তিনজনকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়া বেগমের মৃত্যু হয়। আশরাফ ওরফে টেংরা ও নাজমুলকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়।
এছাড়া ইউপি সদস্য আলামিনকে অজ্ঞাত ব্যক্তিরা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে চলে যায়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত (বিকাল ৫টা) যশোর ২৫০শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আলামিনের জ্ঞান ফেরেনি। এবং সুফিয়া খাতুনের লাশ চৌগাছা হাসপাতালের লাশ ঘরে রাখা ছিলো।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।